পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রী ধর্ষণের শিকার - দৈনিকশিক্ষা

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদরে বার্ষিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে অষ্টম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১০টার দিকে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার বিকেলে পুলিশ নিশ্চিত করে এ সব তথ্য সাংবাদিকদের জানান।

অভিযুক্ত খায়রুল ইসলাম (২৮) পেশায় একজন শ্রমিক। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। খায়রুল ইসলাম শিবগঞ্জ পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া মহল্লার রাজমিস্ত্রী আশরাফুল ইসলামের ছেলে। 

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, শিবগঞ্জের ওই ছাত্রী (১৪) বুধবার সকালে স্কুলে বার্ষিক পরীক্ষা দিয়ে দুপুর ১২টার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত খায়রুল ইসলাম তাকে ডেকে নিয়ে যায় তাদের ভাড়া বাড়িতে। এ সময় বাড়িতে তার স্ত্রী ও সন্তানরা ছিল না। এই সুযোগে 'বিয়ের প্রলোভন' দিয়ে খায়রুল ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। পরে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যার দিকে খায়রুল তার সহযোগী কয়েকজনকে সঙ্গে নিয়ে দহিলা ঈদ মাঠ এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যান। পরে ওই কিশোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে তার বাবা থানায় এসে ধর্ষণের মামলা করেন।

শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, 'এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।'

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0033011436462402