পালিয়ে যাওয়া সেই শিক্ষক ও নববধূ গ্রেপ্তার - দৈনিকশিক্ষা

পালিয়ে যাওয়া সেই শিক্ষক ও নববধূ গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি |

PIC-Raninagar,Naogaon-09-08-16নওগাঁর রাণীনগরে নব বিবাহিতা ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া শিক্ষক ওসমান গনি (৫৫) ও নববিবাহিত সুইটি আক্তারকে (১৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষার্থী ও অভিভাবকদের দাবির প্রেক্ষিতে মঙ্গলবার ওই শিক্ষকে সাময়িক বরাখাস্ত করেছে কতৃপক্ষ ।

পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম ও পরিচালনা কমিটির সভাপতি মির হোসেন জানান, ওই বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ওসমান গনি একই বিদ্যালয় থেকে ২০১৫ সালে এস এস সি পাশ করে যাওয়া ছাত্রী সুইটি আক্তারের বিবাহের পর তাকে নিয়ে পালিয়ে যায় । এ ঘটনা জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষক ওসমান গনিকে চাকুরি চ্যুত করার জন্য পৃথকভাবে লিখিত দাবি জানান। এ দাবির প্রেক্ষিতে মঙ্গলবার পরিচালনা কমিটি ও শিক্ষকদের যৌথভাবে মিটিং করে শিক্ষক ওসমান গনিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রাণীনগর থানার এস.আই শফিকুর রহমান শফি জানান, শিক্ষক ওসমান গনি ও তার নব বিবাহিতা স্ত্রী সুইটি আক্তারের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে সোমবার রাতে উপজেলার চরকানাই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, নব বিবাহিতা ছাত্রী সুইটি আক্তারের আনুষ্ঠানিক ভাবে গত ৮ জুলাই বিয়ে হয় উপজেলার করজগ্রামের প্রবাসী সাইদুর রহমানের সাথে । বিবাহের মাত্র ২৬ দিনের মাথায় প্রায় ৫৫ বছর বয়সী শিক্ষক ওসমান গনি গত ২ আগষ্ট সুইটিকে পালিয়ে নিয়ে বিয়ে করেন ।

ঘটনাটি লোক জানা জানি হলে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকাবাসীর মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় ।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0063238143920898