পুলিশকে মারধর করায় ছাত্রলীগ নেতা গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

পুলিশকে মারধর করায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে সরকারি কাজে বাধা ও পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতা মমিন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি রাজবাড়ী জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক। মঙ্গলবার রাতে দৌলতদিয়া ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় মারধরের শিকার পুলিশের কনস্টেবল মীর ইয়াসিন আলী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পুলিশের রেকারচালক কনস্টেবল মীর ইয়াসিন আলী মঙ্গলবার রাত ৮টার দিকে দৌলতদিয়া ঘাটে বিল প্রস্তুত করছিলেন। এ সময় মমিন শেখের নেতৃত্বে কয়েকজন যুবক এ কাজে বাধা দেন। কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন। পরে আশপাশের লোকজন ও অন্য পুলিশ সদস্যরা এগিয়ে এলে মমিন শেখকে আটক করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আবদুল্লাহ আল তায়াবীর বলেন, মমিন শেখকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএসসির রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ২ ডিসেম্বর - dainik shiksha এসএসসির রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ২ ডিসেম্বর ৪২ ও ৪৩তম বি‌সিএ‌সের বিজ্ঞ‌প্তি প্রকাশ - dainik shiksha ৪২ ও ৪৩তম বি‌সিএ‌সের বিজ্ঞ‌প্তি প্রকাশ সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন please click here to view dainikshiksha website