ফুলবাড়ীতে শিক্ষকদের মধ্যে মারপিট! - Dainikshiksha

ফুলবাড়ীতে শিক্ষকদের মধ্যে মারপিট!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শাহবাজার এ এইচ কামিল মাদ্রাসার কলেজ পযার্য় প্রভাষক ও মাধ্যমিক শাখার শিক্ষকদের মধ্যে মঙ্গলবার (২৪ জানুয়ারি) মারপিটের ঘটনা ঘটেছে। বিদায়ী অনুষ্ঠানে সহকারী শিক্ষক আনোয়ার হোসেন (বিএসসি) ও মিজানুর রহমান (বিএসসি), প্রভাষক জাহাঙ্গীর আলমের উপর অতর্কিত হামলা করে । পরে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকরা এগিয়ে এসে জাহাঙ্গীর আলমকে রক্ষা করেন।

এ ঘটনার উপযুক্ত বিচারের দাবীতে ক্লাস বর্জন করে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা । তারা বিচার না হওয়া পর্যন্ত ক্লাস বর্জনসহ বৃহত্তর আন্দোলনের আলটিমেটাম দেয়। পরে উপাধ্যক্ষ আবুল কাশেম সরকার ঘটনার উপযুক্ত বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায়।

পঞ্চম শ্রেণির শিক্ষার্থী বাধন, অষ্টম শ্রেণির শিক্ষার্থী রাজ্জাক ও দৃষ্টি খাতুন, আলিম শিক্ষার্থী কামাল হোসেন জানায়, অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। এর উপযুক্ত বিচারের দাবীতে আমরা ক্লাস বর্জন করেছি। পরে উপাধ্যক্ষ স্যার বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

প্রভাষক জাহাঙ্গীর আলম জানান, দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভায় আমি গত বছরের দাখিল পরীক্ষায় শিক্ষার্থীরা খারাপ ফলাফল করেছে । কেন খারাপ করেছে এবং এর প্রতিকার বিষয়ে বক্তব্য দেয়া হয় । এ নিয়ে ওই দুই শিক্ষক আমার উপর হামলা চালায়।

এ ব্যাপারে শাহবাজার এ এইচ কামিল মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলমগীর হোসেন বলেন, আমি রংপুরে ছিলাম। শিক্ষকদের মধ্যে হাতাহাতির ঘটনা শুনেছি। তবে দ্রুত এর সমাধান করা হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.003748893737793