বই হোক ভালোবাসা দিবসের সেরা উপহার - বই - দৈনিকশিক্ষা

বই হোক ভালোবাসা দিবসের সেরা উপহার

দৈনিকশিক্ষা ডেস্ক |

প্রতিটি মানুষের আলাদা আলাদা রুচি, চিন্তাচেতনা, আচার-ব্যবহার। কিন্তু বই সকলের অনুভূতি এক করে দেয়। চলছে ভাষার মাস ফেব্রুয়ারি। আর ঢাকার বাংলা একাডেমি প্রাঙ্গণে বসেছে অমর একুশে বইমেলা। এই মাসের ১৪ তারিখ বিশ্ব ভালোবাসা দিবস (ভ্যালেন্টাইনস ডে)। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত এক চিঠিতে এ তথ্য জানা যায়।

চিঠিতে আরও জানা যায়, পশ্চিমা দেশগুলোয় দিবসটি শুধু প্রেমিক-প্রেমিকার মাঝে সীমাবদ্ধ থাকলেও বাংলাদেশে সর্বজনীন একটি উত্সব হিসেবেই পরিচিতি পেয়েছে। আর এই দিবসে ভালোবাসার মানুষকে ভালোবাসার গভীর বন্ধনে আবদ্ধ করতে উপহার হিসেবে বইয়ের কোনো বিকল্প নেই। একজন শিক্ষিত মানুষের সর্বোত্তম বন্ধু হচ্ছে ভালো বই। বই মনের কথা বলে, জীবনের কথা বলে আর ঘুমন্ত চেতনাকে জাগিয়ে দেয়। তাই আপনি আপনার প্রিয় মানুষটিকে আজকের এই দিনে প্রিয় লেখকের বই উপহার দিতে পারেন।

লেখক : ইমাম হোসেন, মীরসরাই, চট্টগ্রাম।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website