বরিশালে ননএমপিও শিক্ষক-কর্মচারীদের নগদ অর্থ সহায়তা - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

বরিশালে ননএমপিও শিক্ষক-কর্মচারীদের নগদ অর্থ সহায়তা

বরিশাল প্রতিনিধি |

বরিশালে মাদরাসার ননএমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন। সোমবার (১৮ মে) সকালে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে এ নগদ অর্থ বিতরণ করে সংগঠনটির বরিশাল জেলা কমিটি।

বিএমজিটিএ’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও বরিশাল জেলা কমিটির সভাপতি মো. শান্ত ইসলাম এবং জেলা সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামানের উপস্থিতিতে জেলা প্রশাসক মো. এস এম অজিয়র রহমান ননএমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে এ নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় শান্ত ইসলাম বলেন, করোনা ভাইরাসে মাদরাসা বন্ধ থাকায় ননএমপিও শিক্ষক-কর্মচারীদের পরিবার চালানো কষ্ট হয়ে পড়েছে। এ অবস্থায় আমাদের পক্ষ থেকে ৫০ পরিবারের মাঝে নগদ ২ হাজার টাকা করে ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি।

জেলা প্রশাসক মো. এস এম অজিয়র রহমান এমন মহতী উদ্যোগের প্রশংসা করে বলেন, সমাজের সকলকে এভাবে এগিয়ে আসা উচিত । 

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website