বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি তিনটি পদে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতাপূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। পাঁচটি পদের জন্য আবেদন শুরু হয়েছে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২০ মে পর্যন্ত।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

প্রতিটি পদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে। সবগুলো পদে আবেদনের বয়সসীমা ৩০ বছর।

বৈজ্ঞানিক কর্মকর্তা

পদের সংখ্যা : ২
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস অথবা সমমানের ডিগ্রি, বায়োলজিক্যাল সায়েন্স/পরিসংখ্যান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।
বেতন: ২৩০০০-৫৫৪৭০ টাকা (৮ম গ্রেডে)

কম্পিউটার অপারেটর

পদের সংখ্যা : ২টি

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

আবেদন যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় পাস। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা। বাংলা ও ইংরেজি টাইপিংয়ে ২৫ ও ৩০ শব্দের গতি থাকতে হবে। সংশ্লিস্ট কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ১১০০০-২৬৫৯০ টাকা

উচ্চমান সহকারী

পদের সংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/স্নাতকোত্তর পাস। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।
 বেতন: ১১০০০-২৬৫৯০ টাকা

আবেদন যেভাবে

আবেদনপত্র পরিচালক, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরএস ভবন, মহাখালী, ঢাকা বরাবর প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ
২০ মে, ২০২১

 

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website