বিকাশ অ্যাড মানিতে ৫০০ টাকা করে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশ অ্যাড মানিতে ৫০০ টাকা করে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

অক্টোবর মাসজুড়ে ব্যাংক বা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করে প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক জিতে নিতে পারছেন ৫০০ টাকা করে ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতি ঘন্টায় ব্যাংক বা কার্ড থেকে বিকাশ-এ ৬ হাজার ৫০০ টাকা কিংবা তার বেশি অ্যাড মানি করা প্রথম ৫ জন গ্রাহক পাবেন এই ক্যাশব্যাক।

একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন দিনে একবার এই অফারটির জন্য বিবেচ্য হবেন। যে নাম্বারে অ্যাড মানি করা হবে সেই বিকাশ অ্যাকাউন্টে ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

বর্তমানে ২৯টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ থেকে সহজেই নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন। একই সাথে বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ও মাস্টারকার্ড থেকে একইভাবে নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন গ্রাহকরা।

বিকাশে টাকা আনতে প্রথমে গ্রাহককে যে ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান সেই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং-এ নিবন্ধন করে নিজের বা প্রিয়জনের বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এরপর ইন্টারনেট ব্যাংকিং এ লগ ইন করে কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ নম্বর, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, টাকার পরিমাণ, ওটিপি কোড, বিকাশ পিন ইত্যাদি টাইপ করলে বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন সহজেই। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন।

কার্ড থেকে অ্যাড মানি করতে বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ অপশন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করেই অ্যাড মানি করার সেবা নেওয়া যাচ্ছে। একজন গ্রাহক একাধিক কার্ড থেকে এই সেবা নিতে পারেন।

১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান - dainik shiksha বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার - dainik shiksha প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার - dainik shiksha ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ - dainik shiksha ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল - dainik shiksha সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত - dainik shiksha বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত please click here to view dainikshiksha website