বিকাশ-এর কালেকশন সল্যুশন সেবা ব্যবহার করবে ই-কুরিয়ার - দৈনিকশিক্ষা

বিকাশ-এর কালেকশন সল্যুশন সেবা ব্যবহার করবে ই-কুরিয়ার

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিকাশ-এর বি২বি (বিজনেস টু বিজনেস) কালেকশন সল্যুশন সেবা ব্যবহার করবে দেশের অন্যতম অনলাইন কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান ই-কুরিয়ার। দেশজুড়ে ছড়িয়ে থাকা তাদের ১০০টি হাবে এই সেবা ব্যবহার করার মাধ্যমে প্রতিষ্ঠানটির আর্থিক ব্যবস্থাপনা যেমন সহজ হবে, তেমনি পণ্য সরবরাহের কাজেও গতিশীলতা আসবে।

এই লক্ষ্যে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিকাশ এবং ই-কুরিয়ার মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এবং ই-কুরিয়ার এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব ঘোষ রাহুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিকাশ বলছে, এ চুক্তির ফলে ই-কুরিয়ারের দেশজুড়ে ছড়িয়ে থাকা ১০০টি হাব থেকে প্রতিদিন ই-মানি প্রদান করে ক্যাশ কালেকশন করবে বিকাশ। বি২বি এই সেবায় প্রতিষ্ঠানটির মাঠ পর্যায়ের সরবরাহ চেইনে আর্থিক ব্যবস্থাপনা ক্যাশবিহীন, সহজ, স্বচ্ছ ও নিরাপদ হবে। 

প্রসঙ্গত, সিমেন্ট, বেভারেজ, লাইফস্টাইল, খাদ্যসহ বিভিন্ন খাতের শীর্ষ প্রতিষ্ঠানগুলো ইতোমধ্যেই বিকাশ-এর এই বি২বি কালেকশন সল্যুশন ব্যবহার করছে। এসব খাতে সরবরাহ চেইনের আর্থিক ব্যবস্থাপনায় সক্ষমতা বাড়ানো এবং দেশের ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেমকে আরো সুদৃঢ় করতে ভূমিকা রাখছে বিকাশের এই বিজনেস টু বিজনেস কালেকশন সেবা।

এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক - dainik shiksha শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে - dainik shiksha শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034079551696777