বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - স্কুল - দৈনিকশিক্ষা

বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক

নিজস্ব প্রতিবেদক |

করোনা পরিস্থিতিতে বাংলা ও ইংরেজি মাধ্যমের শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষাবিষয়ক ডিজিটাল কনটেন্ট ব্যবহারের সুযোগ দিচ্ছে শিক্ষাবিষয়ক অনলাইন প্ল্যাটফর্ম টিউটর্সইঙ্ক। তাদের এ উদ্যোগে সহযোগিতা করছে বাংলালিংক। 

সৈয়দ নূর আলম  ও মারিয়াম নূর ইউনুস দম্পতি 

এই উদ্যোগের আওতায় বাংলালিংক গ্রাহকরা টিউটর্সইঙ্কের অনলাইন কোর্স, ওয়ান-টু-ওয়ান সেশন ভিডিও, নোট, বর্ষ ও অধ্যায় অনুযায়ী প্রশ্নপত্র, প্রশ্নপত্রের সমাধান ও লাইভ ক্লাস বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবে। সব শ্রেণির ছাত্রছাত্রীদের জন্য জাতীয় ও আন্তর্জাতিক উভয় পাঠক্রমের ওপর প্রস্তুতকৃত কনটেন্টের সংগ্রহ রয়েছে এই প্ল্যাটফর্মে।

ছাত্রছাত্রীরা https://www.mytutorsinc.com/ ভিজিট করে ই-মেইল ব্যবহার ও পাসওয়ার্ড তৈরি করে টিউটর্সইঙ্ক সাইন আপ করতে পারবে। এছাড়া গুগল অথবা ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহারে করেও এই ওয়েবসাইটে সাইন আপ করা যাবে। সব ব্যবহারকারী সম্পূর্ণ বিনামূল্যে এই সাইন আপ করতে পারবেন।

টিউটর্সইঙ্ক লিমিটেডের চেয়ারম্যান ও সফল উদ্যোক্তা সৈয়দ নূর আলম দৈনিক শিক্ষাকে বলেন, শিক্ষার্থীদের এই প্ল্যাটফর্মে বিভিন্ন উৎস, বই ও পাঠ্যসূচির শিক্ষা উপকরণ পাবে। মানসম্মত এই উপকরণগুলো এই পরিস্থিতিতে তাদের চাহিদা পূরণ করতে পারে।

সৈয়দ নূর আলম  ও মারিয়াম নূর ইউনুস দম্পতি সফল উদ্যোক্তা।  আধুনিক শিক্ষক সুপরিচিত মারিয়ম নূর ইউনুস।  গত প্রায় ৩০ বছর ধরে আইটি জগতে সুপরিচিত নাম সৈয়দ নূর আলম। 

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website