বেসরকারি কলেজ অধ্যক্ষদের তথ্য চেয়েছে ঢাকা বোর্ড - দৈনিকশিক্ষা

বেসরকারি কলেজ অধ্যক্ষদের তথ্য চেয়েছে ঢাকা বোর্ড

নিজস্ব প্রতিবেদক |

সব বেসরকারি কলেজ, স্কুল অ্যান্ড কলেজ ও উচ্চ মাধ্যমিক স্কুলের অধ্যক্ষ বা ভারপ্রাপ্ত অধ্যক্ষদের তথ্য চেয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। মঙ্গলবার (১ অক্টোবর) বোর্ড থেকে জারি করা বিজ্ঞপ্তিতে এ তথ্য চাওয়া হয়েছে। আগামী ১৫ কর্মদিবসের মধ্যে বোর্ডের নির্ধারিত ছকে তথ্য পূরণ করে ঢাকা বোর্ডের কলেজ পরিদর্শকের কার্যালয়ে পাঠাতে বলা হয়েছে কলেজগুলোকে।

ঢাকা বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে, বোর্ডের নির্ধারিত ছাকে কলেজের নাম, ইআইআইএন নম্বর অধ্যক্ষের নাম-ঠিকানা ও ২০১৯ খ্রিষ্টাব্দে ১ অক্টোবর তারিখ অধ্যক্ষের বয়স উল্লেখ করে পাঠাতে বলা হয়েছে বোর্ডে। প্রতিষ্ঠানে নিয়মিত অধ্যক্ষ না থাকলে ছকে কলেজের নাম, ইআইআইএন নম্বর ভারপ্রাপ্ত অধ্যক্ষের নাম-ঠিকানা ও ২০১৯ খ্রিষ্টাব্দে ১ অক্টোবর তারিখ ভারপ্রাপ্ত অধ্যক্ষের বয়স উল্লেখ করে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠানগুলোকে। 

আগামী ১৫ কর্মদিবসের মধ্যে প্রতিষ্ঠানগুলোকে অধ্যক্ষদের তথ্য পাঠাতে বলেছে ঢাকা বোর্ড। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0036699771881104