ভাঙারির দোকান থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের খাতা উদ্ধার - দৈনিকশিক্ষা

ভাঙারির দোকান থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের খাতা উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএ ও বিএসএস পরীক্ষার হারানো ২৯৪টি উত্তরপত্র একটি ভাঙারির দোকান থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (নভেম্বর) বিকেলে পৌর শহরের স্টেশন রোডের ওই দোকান থেকে উত্তরপত্রগুলো উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার জেলার কসবা উপজেলার সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের সমাজকর্মের প্রভাষক মো. ছায়েদুর রহমান স্টেশন এলাকায় উত্তরপত্রগুলো হারিয়ে ফেলেন। এ ঘটনায় সদর মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়।

জিডিতে বলা হয়, প্রভাষক ছায়েদুর রহমান গত বৃহস্পতিবার তিনি বস্তায় ভর্তি উত্রপত্রগুলো নিয়ে কুমিল্লা থেকে চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া আসেন। বেলা দেড়টার দিকে ট্রেন থেকে নেমে রিকশা ডাকতে যান। পরে ফিরে এসে সমাজতত্ত্ব-২ বিষয়ের উত্তরপত্রগুলো আর খুঁজে পাননি তিনি।

প্রভাষক ছায়েদুর রহমান জানান, এক টোকাইয়ের মাধ্যমে খোঁজ পেয়ে শনিবার বিকেলে স্টেশন রোড এলাকার ভাঙারির দোকান থেকে তিনি নিজেই উত্তরপত্রগুলো উদ্ধার করেছেন। সবগুলো উত্তরপত্র অক্ষত রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, বিকেলে স্টেশন রোডের একটি ভাঙারির দোকান থেকে সেগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0063729286193848