মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার - দৈনিকশিক্ষা

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদরাসায় (৮) বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ গেছে। অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে সোমবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত মাদরাসা শিক্ষক যুবায়ের হোসেনকে (২২) আটক করেছে পুলিশ। শিশুটির বাবা জানান, ঝাউচরে একটি স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করে শিশুটি।

করোনাকালে মাদরাসা বন্ধ থাকলেও সন্ধ্যায় মাদরাসার শিক্ষকরা শিশুদের পড়াতেন। সোমবার সন্ধ্যায় শিশুটি আরও কয়েকজন শিশু মিলে মাদরাসায় পড়তে যায়। সেখান থেকে রাতে শিশুটি বাসায় ফিরে।

এরপর রাত সাড়ে ১১টার দিকে শরীরে ব্যথা অনুভব করছে বলে জানায় সে। তখন তার মা শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পায়।

শিশুটির মুখ থেকে ঘটনাটি শুনে থানা পুলিশকে জানানো হয়। পরে হাজারীবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, গতকাল সন্ধ্যার পর স্থানীয় মাদরাসায় শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত মাদরাসা শিক্ষক যুবায়েরকে আটক করা হয়েছে।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0066678524017334