মাদরাসা ছাত্র হাবিবকে ফিরে পেতে চায় স্বজনরা - বিবিধ - দৈনিকশিক্ষা

মাদরাসা ছাত্র হাবিবকে ফিরে পেতে চায় স্বজনরা

কুড়িগ্রাম প্রতিনিধি |

মাদরাসা ছাত্র হাবিবকে ফিরে পেতে সবদিকে খোজাখুজি করছেন স্বজনরা। গত শনিবার (৯ জানুয়ারি) বিকেলে মোঃ হাবিব (১১) বেগম কাওলা ব্যাংক কলনী, উত্তরা, ঢাকা হতে পার্শবর্তী রিয়াজুল কোরআন মডেল মাদরাসায় যায়। পরবর্তীতে বাসায় ফিরে আসেনি। সে উক্ত মাদরাসার হেফজ বিভাগের একজন ছাত্র। তার বাবার নামঃ মোঃ খোকন মিয়া (বাক-প্রতিবন্ধী), মা মোছাঃ হালিমা (পোশাক শ্রমিক)। ছেলেটি পরিবার সহ ঢাকার কাওলা ব্যাংক কলনীতে থাকেন।

তার স্থায়ী বাড়ি কুড়িগ্রামের  ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার বিজিবি ক্যাম্পের পশ্চিম পার্শ্বে। হারিয়ে যাওয়ার সময় তার মাথায় সাদা টুপি এবং গায়ে নীল রঙ্গের পাঞ্জাবী ও লাল জ্যাকেট ও সাদা পায়জামা গায়ে  ছিল। তার মুখমণ্ডল লম্বাটে, গায়ের রং উজ্জ্বল শ্যামলা, তার উচ্চতা আনুমানিক চার ফিট। এ ব্যাপারে দক্ষিনখান থানায় একটি জিডি করা হয়েছে। ছেলেটির সন্ধান পেলে মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। 01676008305 (বশির), 01786807667 (আশাদুল),01731892470 (বাবলু)।

সরকারি স্কুলে ভর্তি : দ্বিতীয় ওয়েটিং লিস্ট প্রকাশে লটারি কাল - dainik shiksha সরকারি স্কুলে ভর্তি : দ্বিতীয় ওয়েটিং লিস্ট প্রকাশে লটারি কাল এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের অটোপাস কেন আর নয় : কারণ জানালেন শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের অটোপাস কেন আর নয় : কারণ জানালেন শিক্ষামন্ত্রী ইউনিক আইডি দিতে ইবতেদায়ি শিক্ষার্থীদের তথ্য পাঠানোর নির্দেশ - dainik shiksha ইউনিক আইডি দিতে ইবতেদায়ি শিক্ষার্থীদের তথ্য পাঠানোর নির্দেশ জেডিসি ও আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু কাল - dainik shiksha জেডিসি ও আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু কাল গেজেট প্রকাশের পর ঠিক হবে এইচএসসির ফল প্রকাশের তারিখ - dainik shiksha গেজেট প্রকাশের পর ঠিক হবে এইচএসসির ফল প্রকাশের তারিখ এসএসসি পরীক্ষার সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ - dainik shiksha এসএসসি পরীক্ষার সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ - dainik shiksha সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ স্বাস্থ্যবিধি মেনে প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে - dainik shiksha স্বাস্থ্যবিধি মেনে প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে পত্রিকা-টিভিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ে দুর্নীতির ভয়ংকর চিত্র : মন্ত্রণালয় নির্বিকার - dainik shiksha পত্রিকা-টিভিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ে দুর্নীতির ভয়ংকর চিত্র : মন্ত্রণালয় নির্বিকার প্রাথমিক-অষ্টম শ্রেণির পরীক্ষা স্থায়ীভাবে বাতিলের পরামর্শ - dainik shiksha প্রাথমিক-অষ্টম শ্রেণির পরীক্ষা স্থায়ীভাবে বাতিলের পরামর্শ শিক্ষকদের অন্য কোনো পদে মোহ থাকা উচিত নয় : এস এম এ ফায়েজ - dainik shiksha শিক্ষকদের অন্য কোনো পদে মোহ থাকা উচিত নয় : এস এম এ ফায়েজ please click here to view dainikshiksha website