মাদ্রাসার আইসিটি শিক্ষকদের তালিকা পর্ব ২ - দৈনিকশিক্ষা

মাদ্রাসার আইসিটি শিক্ষকদের তালিকা পর্ব ২

নিজস্ব প্রতিবেদক |

মাদ্রাসার  (দাখিল ও আলিম) ২০১১ খ্রিস্টাব্দের ১৩ নভেম্বর জারি করা প্রজ্ঞাপনের পরে অতিরিক্ত শ্রেণি শাখা ও বিষয়ের বিপরীতে নিয়োগপ্রাপ্ত  এমপিওবিহীন কর্মরত এক হাজার ২২৮ সহকারী শিক্ষক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি), সহকারী শিক্ষক (বিজ্ঞান) এবং প্রভাষকের (বিজ্ঞান) আলিম স্তরের  এমপিওভুক্তির আদেশ দিয়ে  প্রজ্ঞাপন জারি হয়েছে।

আরও পড়ুন: মাদ্রাসার আইসিটি শিক্ষকদের তালিকা পর্ব ১

বৃহস্পতিবার (২৪ মে) তালিকায় থাকা একহাজার ২২৮ শিক্ষকের  নাম প্রকাশ করা হয়। এর আগে মঙ্গলবার (২২ মে) কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে এমপিওভুক্তি সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। 

দৈনিকশিক্ষার পাঠকদের অনুরোধে তালিকাটি ধারাবাহিকভাবে প্রকাশ করা হবে। আজ দ্বিতীয় পর্ব 

আইসিটি শিক্ষকদের নাম দেখতে ক্লিক করুন

ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0064468383789062