মোহাম্মদপুর মডেল কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত - Dainikshiksha

মোহাম্মদপুর মডেল কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

নানা আয়োজনে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে ১৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী, সততা স্টোরের উদ্বোধন ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

বুধবার (২৯ মার্চ) সকালে অধ্যক্ষ লে. কর্নেল কাজী শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন এবং বিশেষ অতিথি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামান ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মাহবুবুর রহমান।

প্রধান অতিথি বক্তব্যে মো. সোহরাব হোসাইন মহান স্বাধীনতা দিবসে শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, বর্তমান সরকার নিরক্ষরমুক্ত দেশ গড়ার জন্য বদ্ধ পরিকর। শুধু লেখাপড়া করলেই হবে না, সততা ও নৈতিকতার দিক ঠিক থাকলেই একজন শিক্ষার্থী প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে পারবে। তাই শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরও যত্নবান হওয়ার পরামর্শ দেন। তিনি “সততা স্টোর” তৈরির জন্য প্রতিষ্ঠান প্রধানকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, ভাল ফলাফল ও সহশিক্ষা কার্যক্রমে সুনাম অর্জনের জন্যই জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ তে মোহাম্মদপুর থানার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড.এস এম ওয়াহিদুজ্জামান বলেন, তোমাদের মধ্যে যদি কোন বন্ধু পথভ্রষ্ট হতে শুরু করে তবে সবার আগে তোমরাই বুঝবে এবং তা দ্রুত আমাদেরকে জানাবে; আমরা সবাই মিলে তাকে সঠিক পথে ফিরিয়ে আনবো।

প্রফেসর মাহবুবুর রহমান বলেন, আধুনিক শিক্ষার সাথে তাল মিলিয়ে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন নিজেকে দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই এবং নিয়মিত অধ্যবসায়ের প্রতি গুরুত্ব দিতে বলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  কলেজের উপাধ্যক্ষ, শিক্ষকবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিক্ষার্থী ও অভিভাকক ও কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0061819553375244