শিক্ষা অফিসের কক্ষে থেকে নৈশপ্রহরীর ঝুলন্ত মরদেহ - দৈনিকশিক্ষা

শিক্ষা অফিসের কক্ষে থেকে নৈশপ্রহরীর ঝুলন্ত মরদেহ

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের কক্ষ থেকে নৈশপ্রহরী নুরুল ইসলামের (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নরুল ইসলাম সিরাজগঞ্জ পৌরসভার কোলগয়লা মহল্লার মৃত আজগর আলীর ছেলে।

সিরাজগঞ্জ টাউন সার্ভিসের ২নং পুলিশ ফাঁড়ির এসআই সোহাগ হোসেন জানান, শিক্ষা অফিসে নিজ কক্ষে নৈশপ্রহরী নুরুল ইসলামের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নুরুল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। 

সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে নুরুল ইসলামের দুজন স্ত্রী আছে। তিনি দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সংকটে ভুগছিলেন। বেশ কয়েক মাস বেতনও পাচ্ছিলেন না বলে পারিবারিক সূত্র জানায়। এসব কারণে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করতে পারেন।

এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক - dainik shiksha শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে - dainik shiksha শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0052261352539062