শিক্ষা কর্মকর্তার বাসা থেকে শিক্ষক নিয়োগের ফাইল চুরি - দৈনিকশিক্ষা

শিক্ষা কর্মকর্তার বাসা থেকে শিক্ষক নিয়োগের ফাইল চুরি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের নাজিরপুরে দিন-দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বাসভবনে চুরি হয়েছে। এ ঘটনায় বরিশালের বঙ্গবন্ধু সঙ্গীত (দিবা-নৈশ) কলেজের শিক্ষক-কর্মচারীদের নিয়োগ-যোগদানের ফাইল খোয়া গেছে। 

মঙ্গলবার দুপুরে এ চুরির ঘটনা জানাজানি হয়। ধারণা করা হচ্ছে, সকাল সাড়ে আটটা থেকে দুপুরের মধ্যে কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, উপজেলার সরকারি কোয়ার্টার্সের উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের সামনেই তার বাসভবন। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে তিনি বাসভবনে তালা দিয়ে অফিসে যান। দুপুরে অফিস শেষে বাসায় ফিরে দেখেন তালা ভেঙে কক্ষে থাকা কিছু টাকার ও অফিসিয়াল কাগজপত্র এবং তার প্রতিষ্ঠিত বরিশালের বঙ্গবন্ধু সঙ্গীত (দিবা-নৈশ) কলেজের শিক্ষক-কর্মচারীদের নিয়োগ-যোগদানের ফাইল চুরি করে নিয়ে গেছে।
 
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.  হুমায়ুন কবির দৈনিক শিক্ষাডটকমকে জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0063750743865967