শোক দিবস উপলক্ষে ঢাকা উইমেন কলেজে আলোচনা - দৈনিকশিক্ষা

শোক দিবস উপলক্ষে ঢাকা উইমেন কলেজে আলোচনা

নিজস্ব প্রতিবেদক |

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে রাজধানীর উত্তরার ঢাকা উইমেন কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার কলেজে  '১৫ আগস্ট- চার মূলনীতি বাস্তবায়নে বাধা' শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান।

কলেজের গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক সচিব মিকাইল শিপারের সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ। মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ডিন ড. মো. নাসির উদ্দীন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ ড. মো. আবুল কালাম আজাদ। অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন সহকারী অধ্যাপক মো. সোলায়মান হোসেন। আলোচনায় ছাত্রীদের মধ্য থেকে অংশগ্রহণ করে তনিকা তানজুম রীমা, শান্তা মনি সুমাইয়া বিনতে আলী, মারিয়া ইয়াসমিন ও সোনিয়া। 

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে শহীদ তাঁর পরিবারের সদস্যরা ও মহান মুক্তিযুদ্ধে শাহাদত বরণকারী সব শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কলেজের আইসিটি বিষয়ের শিক্ষক মো. সেলিম হোসেন। 
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলেজের শিক্ষার্থী নিশাত তাসনিম সাদিয়া, আসমা মরিয়াম ও তনিকা তানহুম রিম।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0035929679870605