সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্পে কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে শিশুদের নানা জরুরি সেবা প্রদানের জন্য ১২৭ জনকে ৬ মাসের জন্য নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: সমাজকর্মী


পদসংখ্যা: ১২৭ টি

যোগ্যতা

সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্পে কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে শিশুদের নানা জরুরি সেবা প্রদানের জন্য ১২৭ জনকে ৬ মাসের জন্য নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: সমাজকর্মী
পদসংখ্যা: ১২৭ টি

যোগ্যতা

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞান অনুষদের অন্তর্ভুক্ত বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রিধারী/ বিবিএ/ এমবিএ/ এলএলবি/ এলএলএম ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। শিশু সুরক্ষা ও উন্নয়নকাজে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। আন্তর্জাতিক শিশু অধিকার সনদ, শিশু আইন ও কমিউনিটিভিত্তিক শিশুসুরক্ষা বিষয়ে সম্যক ধারণা, বাংলা ও ইংরেজি যোগাযোগে (লিখিত ও মৌখিক) দক্ষতা, মাইক্রোসফট অফিস ব্যবহারে পারদর্শিতা থাকতে হবে।

বেতন: ২৩,১০০ টাকা

আবেদনের নিয়ম

আগ্রহী ও যোগ্যদের প্রয়োজনীয় তথ্য উল্লেখ করে মেইলে আবেদন করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে ২২ জুলাই পর্যন্ত।

শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033178329467773