সরকারিকরণ : ১০ শিক্ষকের চাকরি নিয়মিত হলো - সরকারিকরণ - দৈনিকশিক্ষা

সরকারিকরণ : ১০ শিক্ষকের চাকরি নিয়মিত হলো

নিজস্ব প্রতিবেদক |

একটি সরকারিকৃত শিক্ষা প্রতিষ্ঠানের ১০ জন শিক্ষকের চাকরি নিয়মিত করেছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে সরকারিকৃত প্রতিষ্ঠানে কর্মরত এ শিক্ষকদের চাকরি নিয়মিত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বৃহস্পতিবার প্রজ্ঞাপনটি প্রকাশ করা হয়।

জানা গেছে, খুলনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত ১০ জন শিক্ষকের চাকরি নিয়মিত করা হয়েছে। প্রতিষ্ঠানটি সরকারিকরণের প্রজ্ঞাপন জারির তারিখ থেকে তাদের চাকরি নিয়মিত হয়েছে। ২০১৬ খ্রিষ্টাব্দের ২৫ ফেব্রুয়ারি স্কুলটি সরকারি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছিল।

চাকরি নিয়মিত হওয়া শিক্ষকরা হলেন, সহকারী শিক্ষক ঠাকুরদাস দেবনাথ, পবিত্র কুমার বিশ্বাস, মো. লোকমান হোসেন, নিলুফা জামান, মোহাম্মদ আব্দুল আজিজ, রাবেয়া কবির, ইন্দ্রা রানী হালদার, ফারজানা ইব্রাহিম, ফারহানা দিবা এবং আরতী রানী সাহা।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য চাকরি নিয়মিত হওয়া ১০ শিক্ষকের তালিকা তুলে ধরা হলো। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখন দৈনিকশিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE  করতে ক্লিক করুন।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website