সরকারি কলেজের ২২১ শিক্ষককে বদলি-পদায়ন - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি কলেজের ২২১ শিক্ষককে বদলি-পদায়ন

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত ২২১ জন শিক্ষককে বদলি ও পদায়ন দেয়া হয়েছে। বদলিকৃতদের তালিকায় ১৮৫ জন সহযোগী অধ্যাপক. ১০ জন সহকারী অধ্যাপক ও ২৬ জন প্রভাষক রয়েছেন। 

সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এসব শিক্ষককে বদলি ও পদায়ন করে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জানা গেছে, বদলি ও পদায়নকৃতদের তালিকায় ১৮৫ জন সহযোগী অধ্যাপক রয়েছেন। এর মধ্যে পদোন্নতি পেয়ে ইনসিটু অবস্থায় কর্মরত থাকা শিক্ষকদের পদায়ন দেয়া হয়েছে। এছাড়া কয়েকজন সহযোগী অধ্যাপককে বদলি করা হয়েছে। আর তালিকায় ১০ জন সহকারী অধ্যাপক রয়েছেন।

বদলিকৃত শিক্ষাক্যাডার কর্মকর্তাদের আগামী ১৬ জানুয়ারির মধ্যে অবমুক্ত হতে বলা হয়েছে।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য বদলি ও পদায়ন দেয়া ১৯৫ জন সরকারি কলেজ শিক্ষকের তালিকা তুলে ধরা হলো। 

তালিকা দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE   করতে ক্লিক করুন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website