সরকারি মোহাম্মদপুর মডেল কলেজের বার্ষিক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন - দৈনিকশিক্ষা

সরকারি মোহাম্মদপুর মডেল কলেজের বার্ষিক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীল মোহাম্মদপুর থানার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের ম্যাগাজিন প্রজ্ঞার সপ্তম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) আয়োজিত এক অনুষ্ঠানে ম্যাগাজিনটি মোড়ক উন্মোচন করা হয়। 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.সৈয়দ সামসুদ্দিন আহমেদ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রুস্তম আলী, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমেদ শামীম আল রাজীসহ অনেকে।

অনুষ্ঠানে অধ্যাপক ড.সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, ম্যাগাজিন হল একটি প্রতিষ্ঠানের দর্পণ। প্রতিষ্ঠানের সারাবছরের কার্যক্রম তুলে ধরা হয় ম্যাগাজিনে। তিনি আরও বলেন, দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে দুবাই ও থাইল্যান্ড থেকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রিন্সিপাল অ্যাওয়ার্ড অর্জন করে সরকারি মোহাম্মদপুর মডেল কলেজ যেভাবে বিশ্ব দরবাবে নিজেদেরকে মেলে ধরতে সক্ষম হয়েছে তা সত্যিকার অর্থেই কৃতিত্বের দাবি রাখে। 
 
অনুষ্ঠানে অধ্যাপক ড.এম রুস্তম আলী বলেন, প্রকৃত জ্ঞান চর্চার কোন বিকল্প নেই । শুধু শিক্ষিত হলেই হবে না। প্রকৃত মানুষ হতে  না পারলে শিক্ষা মূল্যহীন। বর্তমান সরকারের সফলতাকে ব্যর্থ করার জন্য দেশ বিরোধীরা বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। কিন্তু এ ব্যাপারে সকলকে সজাগদৃষ্টি ও সতর্ক থাকতে হবে । তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বর্তমান সরকার বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকমুক্ত ও গুজবমুক্ত সমাজ গঠনে দৃঢ় প্রতিঙ্গ।
 
অতিরিক্ত সচিব আহমেদ শামীম আল রাজী বলেন, আগামীর প্রজন্মকে চিন্তাশীল ও মেধাসম্পন্ন মানুষ হিসেবে গড়তে মাদক ও গুজবের আগ্রাসন থেকে তাদেরকে মুক্ত রাখতে হবে। বর্তমান সরকারের আমলে শিক্ষার যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের যোগ্য উত্তসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি । 

অনুষ্ঠান শেষে অধ্যক্ষ লে. কর্নেল কাজী শরীফ উদ্দিন আমন্ত্রিত অতিথিদের সামনে প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। 

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0096850395202637