সেভ দ্য চিলড্রেনে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা

সেভ দ্য চিলড্রেনে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি সংস্থা সেভ দ্য চিলড্রেনে ‘অফিসার’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারের উখিয়ায় চলমান প্রকল্পের জন্য এ নিয়োগ দেবে।

পদের নাম: অফিসার-প্রকিউরমেন্ট

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা :

স্বীকৃত যে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যে কোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিজনেস, ম্যানেজমেন্ট অথবা ইঞ্জিনিয়ারিং পাস অথবা সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট/ প্রকিউরমেন্ট ম্যানেজমেন্টে ডিপ্লোমা পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া:

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে https://bangladesh.savethechildren.net/careers/details?jid=62710 লিঙ্কে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ: ২৯ এপ্রিল, ২০২১।

পদের নাম: অফিসার (লজিস্টিক, কোভিড-১৯)

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা :

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ, আলোচনা করার সক্ষমতা, যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী ও অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে।

আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে https://bangladesh.savethechildren.net/careers/details?jid=62592 লিঙ্কে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে।

বেতন ও সুযোগ-সুবিধা আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের বেতন রীতি অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হব।

আবেদনের শেষ তারিখ: ২৬ এপ্রিল, ২০২১।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website