সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষকের মৃত্যু - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষকের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি |

কক্সবাজারের চকরিয়া পৌরসভার মগবাজার এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় এক কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১১টার দিকে তিনি মারা যান। এর আগে রাত ৯টার দিকে উপজেলা পরিষদ-মগবাজার-পালাকাটা সড়কের মগবাজার এলাকায় তিনি পিকআপ ভ্যানের ধাক্কায় আহত হন।

নিহত শিক্ষকের নাম শাহাদাত হোসাইন (৪০)। তিনি চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার পূর্ব শিলখালী এলাকার সবুজপাড়ায়। শাহাদাত চকরিয়া পৌরসভার সালাম মাস্টারপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শী, পরিবারের লোকজন ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, চিরিংগা ইউনিয়নের পালাকাটা, মাছঘাট ও সওদাগর ঘোনা এলাকায় শত শত মাছের ঘের রয়েছে। রোববার রাত নয়টার দিকে মাছের ঘের থেকে খালি ড্রাম ভরে একটি পিকআপ ভ্যান দ্রুতগতিতে মগবাজার দিয়ে যাচ্ছিল। এ সময় পথচারী কলেজশিক্ষক শাহাদাত হোসেনকে ধাক্কা দেয় পিকআপ ভ্যানটি। তিনি গুরুতর আহত হলে তাঁকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে তাঁর মৃত্যু হয়।

চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ কলেজশিক্ষক শাহাদাতের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চালক গাড়ি নিয়েই পালিয়ে গেছেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0058329105377197