১১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তার পিডিএস ফরম পূরণের নির্দেশ - দৈনিকশিক্ষা

১১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তার পিডিএস ফরম পূরণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

৩৫তম বিসিএসের সাধারণ শিক্ষা ক্যাডারের ১১১ কর্মকর্তাকে আগামী ৬ই নভেম্বরের মধ্যে ব্যক্তিগত পিডিএস ফরম পূরণের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। বেধে দেয়া সময়ের মধ্যে পিডিএস ফরম পূরণে ব্যর্থ হলে তারা যোগদান করেননি হিসেবে গণ্য হবেন।

বুধবার (১লা নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) অধিদপ্তরের একটি আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

আদেশে বলা হয়, ৩৫তম বি সি এস সাধারণ শিক্ষা ক্যাডারের সদ্য যোগদানকৃত কর্মকর্তাদের বিষয়ভিত্তিক মেধাক্রম অনুযায়ী আইডি নম্বর প্রদান করা হয়। এসব ক্যাডার কর্মকর্তাদের College Management System (CMIS)  সফটওয়্যারের আওতায় ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে অনলাইনের মাধ্যমে ব্যক্তিগত পিডিএস ফরম পূরণ করে গত ২০শে জুলাইয়ের মধ্যে প্রেরণের নির্দেশনা দিয়ে পত্র জারি করা হয়েছিল। কিন্তু এখন পর্যন্ত ১১১ কর্মকর্তা অধিদপ্তরের চাহিদা মোতাবেক পিডিএস ফরম পূরণ করেননি।

এসব কর্মকর্তাদের উল্লেখিত সফটওয়্যারের আওতায় আগামী ৬ই নভেম্বরের মধ্যে ব্যক্তিত পিডিএস ফরম পূরণের নির্দেশ দেয়া হয়েছে। এসময়ের মধ্যে যদি কোন কর্মকর্তা ব্যক্তিগত পিডিএস ফরম পূরণে ব্যর্থ হন তাহলে তিনি যোগদান করেননি মর্মে গণ্য হবেন এবং প্রদত্ত আইডি নম্বরটি বাতিল করা হবে।

কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0059909820556641