১৫ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - স্কুল - দৈনিকশিক্ষা

১৫ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

১৫ জন শিক্ষক ও প্রতিষ্ঠান প্রধানকে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষক-কর্মচারীদের এমপিও, নিয়োগসহর বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের শুনানি গ্রহণ করবে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। এ জন্য ৩০ নভেম্বর (মঙ্গলবার) তাদের তলব করা হয়েছে। এদিন সকালে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সভাকক্ষে তাদের শুনানি অনুষ্ঠিত হবে। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে বিষয়টি জানিয়ে আদেশ জারি করা হয়েছে।

তলব করা শিক্ষকদের তালিকায় আছেন, রাজধানীর ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ ড. মো. জহিরুল ইসলাম সিকদার, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কালিকাপুর রমিজ উদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মো. শাহজামাল, শেরপুরের ঝিনাইগাতি উপজেলার হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদের দাবি দার মো. জাহঙ্গীর আলম ও উম্মে কুলসুম, যশোর সদর উপজেলার ইছালী মডেল কলেজের অধ্যক্ষ মো. নূরে আলম সিদ্দিকী, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ টি এ হাই স্কুল অ্যান্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন, বরগুনা সদরের তেতুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুল বারী আজাদ এবং মাগুরার শ্রীপুরের এম সি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শামীমুল ইসলাম। 

এ  তালিকায় আরও আছেন, ঝালকাঠীর রাজাপুরের পি এম নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীরণ বিকাশ রায়, সহকারী শিক্ষক শিখা রাণী মণ্ডল, বিশ্বনাথ হালদার, গোলাম মোস্তফা, পটুয়াখালীর বাউফলের ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের প্রভাষক নিহার বিন্দু বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর কলেজের প্রদর্শক মোহা. শওকাত আলী এবং চাঁদপুরের মতলব উপজেলার কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মো, এনামুল হক মিয়াজী। 

মন্ত্রণালয় বলছে, শিক্ষকদের এমপিও বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের নিয়োগসহ যাবতীয় তথ্যাদি যাচাই করার জন্য আগামী ৩০ নভেম্বর সকাল সাড়ে ১০টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে শুনানি অনুষ্ঠিত হবে। শুনানিতে যথাসময়ে বক্তব্য সমর্থনে কাগজপত্রসহ অংশগ্রহণ করতে তলব করা শিক্ষকদের নির্দেশ দিয়েছে মন্ত্রণালয়। 

চিঠি দেখতে এখানে ক্লিক করুন 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website