অপহরণের ৬ দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, আটক ২ - Dainikshiksha

অপহরণের ৬ দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, আটক ২

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁয়ের হরিপুরে হাবিবা আক্তার সাবনুর (১৭) নামে এক কলেজ ছাত্রীকে অপহরণের ৬ দিন পর প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করেছে হরিপুর থানা পুলিশ। এসময় ২জনকে আটক করা হয়।

শুক্রবার গভীর রাতে ঢাকার আশুলিয়া থানার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে প্রেমিক আরশাদের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযানে অপহরণকারী জামিল হোসেন এবং অপহরণ কাজে সহযোগিতা করার কারণে প্রেমিকের ছোট ভাই সাদ্দাম হোসেনকে পুলিশ আটক করেছে।

উদ্ধারকৃত কলেজ ছাত্রী উপজেলার পতনডোবা গ্রামের হবিবর রহমানের কন্যা।

সে রাণীশংকৈল ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। অপহরণকারী জামিল হোসেন ও প্রেমিকের ছোট ভাই সাদ্দাম হোসেন উপজেলার যাদুরাণী নন্দগাঁও গ্রামের ফারুক, জামালের ছেলে।

রোববার হরিপুর থানা পুলিশ উদ্ধারকৃত কলেজ ছাত্রী ও দুই অপহরণকারীকে ঠাকুরগাঁও জেলা হাজতে পাঠিয়েছেন।

গত ২২ আগষ্ট হাবিবা আক্তার সাবনুর বাড়ী থেকে কলেজে আসার পথে অপহরণ হয়। তার পরিবারের লোকজন গোপন তথ্যের ভিত্তিতে হরিপুর থানায় মেয়ের মামা ইমরান আলী বাদী হয়ে তাদের নামে একটি অপহরণ মামলা করেন।

হরিপুর থানার এসআই মামলা তদন্ত কর্মকর্তা নির্মল চন্দ্র দেবশর্মা বলেন, বাদী ও থানা পুলিশের গোপন সূত্রের তথ্য মতে  কলেজ ছাত্রীকে ঢাকা আশুলিয়া থানার বাংলাবাজার এলাকা থেকে প্রেমিক আশাদ আলীর বাড়ী থেকে উদ্ধার করি।

এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030069351196289