অপহৃত কলেজছাত্রী আড়াই মাস পর উদ্ধার - Dainikshiksha

অপহৃত কলেজছাত্রী আড়াই মাস পর উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহরণের আড়াই মাস পর অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৌর শহরের মিরুখালী রোডের একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত কলেজছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া পৌর শহরের কলেজপাড়া এলাকার রোকনুজ্জামানের মেয়ে ও মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী শারমিন স্বর্ণাকে (১৭) গত ৩১মে রাতে প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘরের বাইরে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা পৌর শহরের মিরুখালী রোডের আ. মালেক বৈদ্যের ছেলে আবদুস সালাম ও তার সহযোগিরা জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবদুস সালামসহ ৬ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর আসামীরা হাইকোর্টের একটি বেঞ্চে জামিনের আবেদন করলে নি¤œ আদালতে হাজিরের শর্তে দুই মাসের আগাম জামিন প্রদান করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, উদ্ধারকৃত কলেজছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030980110168457