বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজহারুল ইসলাম আরজুর মৃত্যুতে বাকবিশিসের শোক - দৈনিকশিক্ষা

বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজহারুল ইসলাম আরজুর মৃত্যুতে বাকবিশিসের শোক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

প্রবীন শিক্ষক নেতা, মানিকগঞ্জের জননেতা ও বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজহারুল ইসলাম আরজুর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস)। সোমবার ভোরে তার মৃত্যু হয়। অধ্যক্ষ আজহারুল ইসলাম আরজু বাকবিশিসের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. নুর মোহাম্মদ তালুকদার ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর এক যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। 

বিবৃতিতে তারা বলেন, অধ্যক্ষ আজহারুল ইসলাম আরজু ১৯৬৯ খ্রিষ্টাব্দের গণঅভ্যূত্থান, মহান মুক্তিযুদ্ধ, এদেশের প্রতিটি গণতান্ত্রিক, সাংস্কৃতিক, শিক্ষা ও শিক্ষক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাঁর মৃত্যু এই দেশের শিক্ষা ও শিক্ষক আন্দোলনের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি সারাজীবন বৈষম্যহীন সমাজ ও শোষণমুক্তির লড়াইয়ে নিরলস সংগ্রাম করে গেছেন। 

বাকবিশিস নেতারা তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0053699016571045