শিক্ষা ভবনে দুই নতুন পরিচালক - দৈনিকশিক্ষা

শিক্ষা ভবনে দুই নতুন পরিচালক

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও প্রশিক্ষণ শাখার পরিচালক পদে বদলিভিত্তিক নিয়োগ পেয়েছেন সরকারি কলেজের দুইজন শিক্ষক। ঝিনাইদহ কেসি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ড. মো: আবদুল  মান্নান সরকারকে মাধ্যমিক শাখার পরিচালক করা হয়েছে।  ঝিনাইদহ যাওয়ার আগে মান্নান এনসিটিবিতে ছিলেন। তারও আগে তিনি জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমিতে (নায়েম) ছিলেন।

দুর্নীতি ও অদক্ষতার কারণে এলিয়াছ হোসাইনকে মাধ্যমিক শাখার পরিচালক পদ থেকে সরিয়ে বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ পদে দেয়া হয়েছে।

বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো: আবদুল মালেককে অধিদপ্তরের প্রশিক্ষণ শাখার পরিচালক করা হয়েছে।  কেনাকাটায় অনিয়মের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় বি সি  এস সাধারণ শিক্ষা ক্যাডারের জুনিয়র কর্মকর্তা  ও প্রশিক্ষণ শাখার সহকারি পরিচালক মো: মান্নান চৌধুরীকে।এতে ক্ষিপ্ত হয়ে পরিচালক অধ্যাপক শফিকুল ইসলামের বিরুদ্ধে লেগে যান মান্নান। বসের সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগ পাওয়া যায়। অতপর স্বেচ্ছায় পরিচালকের পদ ছেড়ে মানিকগঞ্জের একটি কলেজের অধ্যক্ষ পদে বদলি হয়ে যান শফিকুল। দুই মাস যাবত প্রশিক্ষণ শাখার পরিচালক পদটি ফাঁকা ছিলো।রোববার (২৪শে সেপ্টেম্বর)শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে  এখবর জানা গেছে।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.005612850189209