অন্যের প্রবেশপত্র নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা - দৈনিকশিক্ষা

অন্যের প্রবেশপত্র নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা

জবি প্রতিনিধি |

অন্যের এডমিট কার্ড নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করে প্রেমিকার সঙ্গে দেখা করে বের হওয়ার সময় সাইফুল্লাহ জাহান প্রিন্স (২০) নামের এক পলিটেকনিক শিক্ষার্থীকে আটক করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন। তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারে অধ্যয়নরত।

শনিবার (৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটের (বিজ্ঞান) গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরুর আগে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, সাইফুল্লাহ প্রিন্স রাজশাহীর তানোর উপজেলার আশরাফুল ইসলামের ছেলে। তার প্রেমিকা ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলেন। এ সময় পরীক্ষার কেন্দ্রের বাইরে প্রেমিকার সঙ্গে দেখা করতে না পেরে সাইফুল্লাহ অন্য এক শিক্ষার্থীর এডমিট কার্ড নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করে। সে প্রেমিকার সঙ্গে দেখা করে বের হওয়ার সময় গেটের সামনে তাকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

আটক হওয়ার পর প্রিন্স বলেন, আমার প্রেমিকা তার মামার সঙ্গে পরীক্ষা দিতে আসায় কেন্দ্রের বাইরে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড নিয়ে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। ওর সঙ্গে দেখা করা ছাড়া আমার অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আবেগের বশবর্তী হয়ে ছেলেটা এ কাজ করেছে। সে এজন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.0036261081695557