অবসরে গেলেন এনটিআরসিএ চেয়ারম্যান এনামুল কাদের খান - দৈনিকশিক্ষা

অবসরে গেলেন এনটিআরসিএ চেয়ারম্যান এনামুল কাদের খান

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিকশিক্ষাডটকম প্রতিবেদক : অবসরে গেলেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান এনামুল কাদের খান। আজ বুধবার তিনি এনটিআরসিএ থেকে অবমুক্ত হয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার থেকে সরকারের এ অতিরিক্ত সচিবের অবসরোত্তর ছুটি শুরু হচ্ছে। চেয়ারম্যান নিজেই বিষয়টি দৈনিক শিক্ষাডটকমকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। 

এদিকে চেয়ারম্যান অবসরে যাওয়ায় এনটিআরসিএর সদস্য এস এম মাসুদুর রহমানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। 

অবসর জীবনের পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান এনামুল কাদের খান বুধবার দুপুরে নিজ দপ্তরে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, দীর্ঘদিন কাজ করে ক্লান্ত। আপাতত অবসরের পর কি করবো সে বিষয়ে ভাবছি না। মূলত কয়েকদিন ছুটি কাটানোর পরিকল্পনা আছে। 

২০২১ খ্রিষ্টাব্দের ৩ মে অতিরিক্ত সচিব এনামুল কাদের খান এনটিআরসিএর চেয়ারম্যান হিসেবে পদায়ন পান। এর আগে তিনি মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক পদে কর্মরত ছিলেন।  এনামুল কাদের খান চেয়ারম্যানের দায়িত্বে থাকার সময় ৬৭ হাজারের বেশি নতুন শিক্ষক নিয়োগ সুপারিশ পেয়েছেন। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0074150562286377