ইসলামী ব্যাংকের ২০ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন - দৈনিকশিক্ষা

ইসলামী ব্যাংকের ২০ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

দৈনিকশিক্ষা ডেস্ক |

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা  প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক টাওয়ারে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে এ আউটলেটগুলোর উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক দেশের প্রথম শরী’আহ ভিত্তিক ব্যাংক। ৪০ বছর ধরে ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের নিরলস পরিশ্রম ও আন্তরিক সেবা প্রদানের কারণে এই ব্যাংক গ্রাহকের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি আমরা। স্মার্ট বাংলাদেশ বির্নিমাণের অন্যতম অনুঘটক হিসেবে স্মার্ট ইকোনমি প্রতিষ্ঠায় ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বাংলাদেশের মোট ডিপোজিটের প্রায় ১০ শতাংশ ইসলামী ব্যাংক ধারণ করে। আমাদের অর্জনকে আরো বেগবান করতে এজেন্ট আউটলেটগুলো অন্যতম সহায়ক হিসেবে কাজ করছে। ইসলামী ব্যাংকের ২ হাজার ৭২১টি এজেন্ট আউটলেট রয়েছে।

তিনি আরো বলেন, দেশের প্রায় ৮ কোটি মানুষ প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে ইসলামী ব্যাংকের সঙ্গে জড়িত। এজেন্ট আউটলেটের মাধ্যমে আহরিত ডিপোজিট ও রেমিট্যান্সে ইসলামী ব্যাংক প্রথম অবস্থানে রয়েছে। আমাদের এজেন্ট আউটলেটের মাধ্যমে প্রায় ৪৯ হাজার মানুষকে বিনিয়োগ প্রদান করা হয়েছে। এছাড়া ব্যাংকের ৪০ বছরের অর্জিত  সুনামকে ধরে রাখতে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান। 

 এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে কিউ এম হাবিবুল্লাহ ও মো. আলতাফ হুসাইন এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আকিজ উদ্দীন।  

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম মাহবুব মোর্শেদসহ ব্যাংকটির ঊর্ধ্বতন নির্বাহী, সংশ্লিষ্ট জোনপ্রধান, শাখাপ্রধান ও ২০টি এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারী এবং গ্রাহক ও শুভ্যানুধ্যায়ী ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0066080093383789