ক্রীড়া চর্চা শিক্ষার্থীদের জ*ঙ্গিবাদ থেকে দূরে রাখে: আমু - দৈনিকশিক্ষা

ক্রীড়া চর্চা শিক্ষার্থীদের জ*ঙ্গিবাদ থেকে দূরে রাখে: আমু

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের মাদক, জঙ্গিবাদসহ সব খারাপ কাজ থেকে দূরে রাখে। 

শনিবার ঝালকাঠি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো. হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান।
আমির হোসেন আমু আরো বলেন, মেধা বিকাশেও সাংস্কৃতির ব্যাপক ভূমিকা রয়েছে। আর সে জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে আসছে।

কলেজ মাঠে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মোট ৭২ জন ছাত্রীকে পুরস্কৃত করা হয়। এ ছাড়া গার্লস গাইড ও অতিথিরাসহ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করায় আরো ১৪০ জনকে শুভেচ্ছা উপহার দেয়া হয়। শহরের গণ্যমান্য ব্যক্তি, শিক্ষার্থী ও অভিভাবকেরা মনোমুগ্ধকর ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না please click here to view dainikshiksha website Execution time: 0.0058050155639648