গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে ছাত্রের মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে ছাত্রের মৃ*ত্যু

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ |

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারালো এক স্কুলছাত্র। এ ছাড়া পানিতে ডুবে কুমিল্লার দাউদকান্দি ও চান্দিনায় এবং কুড়িগ্রামের চিলমারীতে পাঁচ শিশুর মৃত্যু হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে।

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে মসিউর রহমান হুজ্জাত নামে এক স্কুলছাত্র পানিতে ডুবে মৃত্যু হয়েছে। পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজঘাট এলাকা থেকে বৃহস্পতিবার বিকালে পুলিশ ও দমকল বাহিনীর ডুবুরি তার লাশ উদ্ধার করে। জানা যায়, সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেলের ছেলে হুজ্জাত ঘটনার দিন দুপুরে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। গোসল করার সময় টিকটকের জন্য নদের তীর থেকে হুজ্জাতের লাফ দেওয়ার ভিডিও ধারণ করছিল অন্য বন্ধুরা। এক পর্যায়ে সে নদের পানিতে ডুবে নিখোঁজ হয়। দাউদকান্দিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বরকোটা গ্রামে বৃহস্পতিবার খেলার সময় ফুটবল পুকুরে পড়ে যায়। পানিতে থেকে ফুটবলটি তুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো-বরকোটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রিফাত ইসলাম এবং নজরুলের ছেলে ফয়সাল। চিলমারীতে বুধবার পুকুরের পানিতে ডুবে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। মৃত মোহাইমিলুন থানাহাট ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। চান্দিনায় তুলাতলী গ্রামে বৃহস্পতিবার পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো-ওই গ্রামের আব্দুল কুদ্দুস মন্টুর মেয়ে নাদিয়া (৭) ও সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (৮)। তারা সম্পর্কে খালা-ভাগিনি।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033969879150391