গার্ডিয়ান পাবলিকেশনসের সেই নূর মোহাম্মদ ফের গ্রেফতার - দৈনিকশিক্ষা

গার্ডিয়ান পাবলিকেশনসের সেই নূর মোহাম্মদ ফের গ্রেফতার

আমাদের বার্তা বগুড়া |

আবারো গ্রেফতার করা হয়েছে বহু অপকর্মের নায়ক গার্ডিয়ান পাবলিকেশনসের মালিক নূর মোহাম্মদ আবু তাহেরকে।  বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেছে। এর আগে ২০২০ খ্রিষ্টাব্দের ফেব্রুয়ারি মাসে অপপ্রচার ও দৈনিক নয়া দিগন্ত ও প্রথম আলোসহ বিভিন্ন জাতীয় দৈনিক  পত্রিকার  লোগো নকল করে বিভ্রান্তিকর সংবাদ ছড়ানোসহ বিভিন্ন অভিযোগে ডিজিটাল আইনে মামলার প্রেক্ষিতে র‌্যাব গ্রেফতার করেছিলো আবু তাহেরকে। সম্প্রতি তিনি বগুড়ার দুপচাচিয়ায় একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়েছেন। ফেসবুকে ধর্মীয় উগ্রপন্থী লাখ লাখ ফলোয়ার রয়েছে নূর মোহাম্মদের। তারা বিভিন্ন বিভ্রান্তিকর তথ্য ও অপপ্রচারের সহযোগী।   

জানা যায়, গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান দুপচাঁচিয়া ইসলামীয়া হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বাসায় ফেরার পথে তাকে প্রথমে দুপচাঁচিয়া পুলিশ আটক করে। ওই সময় পুলিশ তার সঙ্গে থাকা আরও দু’জনকে আটক করেছে।  তারা হলেন- নূর মোহাম্মদের গাড়িচালাক আব্দুর রাহিম (১৯) এবং সহযোগী রমজান আলী (৩৬)। 

গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটকের কথা জানায়।  এ বিষয়ে বগুড়া জেলা গোয়েন্দা বিভাগের ইনচার্জ মোস্তাফিজ হাসান সাংবাদিকদের বলেন, এখন কিছু বলতে পারবো না। ঊর্ধ্বতনদের নিয়ে সিদ্ধান্ত হবে তারপর আমাকে বলার অনুমতি দিলে আমি জানাবো। মামলা দেয়া হয়েছে কিনা এ বিষয়েও তিনি ওই সময় কিছু বলতে রাজি হননি। পরে জানা যায়, তাকে নাশকতা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

উল্লেখ্য, নূর মোহাম্মদ একজন পুস্তক প্রকাশক। গার্ডিয়ান পাবলিকেশন নামে ঢাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। ঢাকা থেকে তিনি গত ২৬শে মার্চ বগুড়ায় আসেন। বগুড়ায় আসার পর তিনি পরিষদ এবং স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানে সময় দিতেন।  

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0085690021514893