গুলিতে নিহত কওমি মাদরাসা শিক্ষকের কাছে যেতেন আইপিএলের জুয়াড়িরাও - দৈনিকশিক্ষা

গুলিতে নিহত কওমি মাদরাসা শিক্ষকের কাছে যেতেন আইপিএলের জুয়াড়িরাও

বগুড়া প্রতিনিধি |

মহাসড়কে প্রকাশ্যে খুন হওয়া 'বাবা হুজুর' নামে পরিচিত স্থানীয় একটি কওমি মাদরাসার পরিচালক মোজাফফর রহমান ঝাড়ফুঁক, তাবিজ-কবজসহ নানা কবিরাজি চিকিৎসা করতেন। প্রেম-বিয়ে, সম্পত্তি নিয়ে মামলা, স্বামী-স্ত্রীতে অমিল- এসব নানা সমস্যা নিয়ে মানুষ তার কাছে যেতেন। এমনকি আইপিএল নিয়ে স্থানীয় যেসব যুবক জুয়া খেলতেন তারাও 'বাবা হুজুর'র কাছে আসতেন। কোন দিনের খেলায় কোন দল জিতবে সে সম্পর্কে তিনি 'তদবির' করতেন। মোজাফফর রহমানের প্রতিষ্ঠিত আল জামিয়া আল আরাবিয়া দারুল হেদায়া কওমি হাফেজিয়া মাদরাসা এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

আরও পড়ুন : 

দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

বগুড়ায় মাদরাসা পরিচালককে গুলি করে হত্যার ঘটনায় মামলা

এদিকে মোজাফফর রহমান হত্যাকাণ্ডে জড়িতদের এখনও শনাক্ত বা গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নিহত মোজাফফরের ভাই সাইফুল ইসলাম বগুড়ার শাজাহানপুর থানায় একটি মামলা করলেও আসামি হিসেবে কারও নাম উল্লেখ করেননি।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেছেন, মোজাফফর রহমান হত্যা পরিকল্পিত এটা তারা নিশ্চিত হয়েছেন। কিন্তু কী কারণে হত্যা করা হয়েছে সে সম্পর্কে এখনও কোনো তথ্য পাননি। তিনি বলেন, মোজাফফর রহমান কবিরাজি অর্থাৎ ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ করতেন। তার অনেক জমিজমাও রয়েছে। হত্যাকাণ্ডের পেছনে এসবের কোনো যোগসূত্র রয়েছে কিনা সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লা আল মামুন বলেন, মোজাফফর হত্যাকাণ্ডের মোটিভ জানার জন্য তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিহতের ভাই যে মামলা করেছেন সেখানে কারও নাম উল্লেখ করা হয়নি। আইপিএলের জুয়াড়িদের বিষয়ে তিনি বলেন, সব দিক মাথায় রেখেই তদন্ত চলছে। আশা করছি খুব তাড়াতাড়ি হত্যার কারণ ও জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

নাটোরের সিংড়া থেকে মঙ্গলবার সকালে সিএনজিচালিত অটোরিকশায় বগুড়ায় ফেরার পথে সন্ত্রাসীরা মোজাফফরকে গুলি করে হত্যা করে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0095539093017578