চার পদে নিয়োগ দেবে রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় - দৈনিকশিক্ষা

চার পদে নিয়োগ দেবে রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সর্বশেষ জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ মোতাবেক ঐতিহ্যবাহী রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে নিম্নোক্ত শূন্যপদে ছক অনুযায়ী লোক নিয়োগ করা হবে।

যা যা প্রয়োজন:

প্রতিষ্ঠানের নাম: রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়
পদের বিবরণ
১। সহকারী প্রধান শিক্ষক-১ জন 
২। নিরাপত্তাকর্মী- ১ জন 
৩।পরিচ্ছন্নতাকর্মী - ১ জন 
৪। নৈশ প্রহরী- ১ জন 
পদের ধরন:  এমপিও
বেতন
১নং পদে  ২৩০০০-৫৫৪৭০/-,  গ্রেড-০৮)
২নং ৩নং ও ৪নং পদে (৮২০০-২০০১০/-, গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতা: ১নং পদে কোন  স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে স্নাতক/সমমান ও বিএড ডিগ্রী/সমমান। সমগ্র শিক্ষা জীবনে ১(এক) টির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। ইংরেজি বিষয়ে অনার্সধারী অগ্রাধিকারযোগ্য।

২নং পদে ৩নং পদে ৪নং পদে শিক্ষাগত যোগ্যতা জেএসসি/জেডিসি/সমমান বয়স সর্বোচ্চ ৩৫ বছর 

অভিজ্ঞতা: ১নং পদে  বিধি মোতাবেক কমপক্ষে ১০ বছরের ইনডেক্সধারী সহকারী শিক্ষক পদে চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে।

শর্তাবলী

১।  আগ্রহী প্রার্থীদের প্রধান শিক্ষক বরাবর স্বহস্তে লিখিত আবেদন পত্র ডাকযোগে/হাতে হাতে পৌছাতে হবে।
২। ৩  কপি পাসপোর্ট সাইজের সাম্প্রতিক তোলা ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, অভিজ্ঞতা সনদ (সহঃ প্রধান শিক্ষকের ক্ষেত্রে) ১ম ও শেষ এমপিও কপি সহ সংশ্লিষ্ট দালিলাদীর ফটোকপি। ১ম শ্রেণীর গেজেট কর্মকর্তা কর্তৃক সত্যায়নাপূর্বক আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। 
৩। আবেদনকারীকে প্রতিষ্ঠানের অনুকূলে ১নং পদের জন্য ১৫০০ টাকা এবং অন্যান্য পদের জন্য ১০০০  টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদনের সময়:  ২০ মার্চ ২০২৪ তারিখ বিকেল ৫ টার মধ্যে রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়, বারদী, সোনারগাঁও, নারায়ণগঞ্জ এই ঠিকানায় পৌছাতে হবে।

যোগাযোগ: প্রধান শিক্ষক, রিবর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে বারদী, সোনারগাঁও, নারায়ণগঞ্জ  

মোবাইল:- 01716619471

 

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0048830509185791