ছাত্রকে গু*লি : শিক্ষকের বিচার দাবিতে আজও শিক্ষার্থীদের ক্লাস বর্জন - দৈনিকশিক্ষা

ছাত্রকে গু*লি : শিক্ষকের বিচার দাবিতে আজও শিক্ষার্থীদের ক্লাস বর্জন

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরাফাত আমীন তমালকে গুলি করার ঘটনায় দ্বিতীয় দিনের মতো ক্লাস বর্জন করেছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

বুধবার (৬ মার্চ) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজে গিয়ে এ তথ্য জানা যায়।

এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইমন সরকার বলেন, শিক্ষক রায়হান শরীফের বিরুদ্ধে যতদিন না পর্যন্ত সঠিক জাজমেন্ট হবে, ততদিন পর্যন্ত আমরা সকল শিক্ষার্থী ক্লাস বর্জন করে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করবো।

তৃতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল পাঠান বলেন, ওই শিক্ষককে আদালত গতকাল কারাগারে পাঠিয়েছেন। তবে আদালত ও স্বাস্থ্য বিভাগের সঠিক কোনো আদেশ না হওয়া পর্যন্ত আমরা ক্লাস করবো না।

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী বলেন, ওই শিক্ষককে দুটি মামলায় আদালত কারাগারে পাঠিয়েছেন। একইসঙ্গে স্বাস্থ্য বিভাগ থেকে এটি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে স্বাস্থ্য বিভাগও তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে কলেজের প্রধান হিসেবে শিক্ষার্থীদের ক্লাসে উপস্থিত হওয়ার অনুরোধ করেছি।

এ প্রসঙ্গে সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল বলেন, শিক্ষার্থীকে গুলি করার ঘটনায় রায়হান শরীফের কাছ থেকে উদ্ধার করা দুটি পিস্তলই অবৈধ। ওই পিস্তল উঁচিয়ে তিনি বিভিন্ন সময় ভয়ভীতি প্রদর্শন করতেন। তবে এ বিষয়টি এতদিন কেউ পুলিশকে বলেনি। রায়হান শরীফের বিরুদ্ধে দুটি মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য গতকাল অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন জানানো হয়েছিল। বিচারক তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠিয়েছেন। বর্তমানে কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0067408084869385