থাইল্যান্ডে গিয়ে নারীদের আপত্তিকর ভিডিয়ো পোস্ট করলেন শিক্ষক - দৈনিকশিক্ষা

থাইল্যান্ডে গিয়ে নারীদের আপত্তিকর ভিডিয়ো পোস্ট করলেন শিক্ষক

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ |

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে এক কলেজশিক্ষক ফেসবুকে কুরুচিপূর্ণ ভিডিয়ো ও ছবি পোস্ট করায় উপজেলাজুড়ে চলছে তুমুল আলোচনা ও সমালোচনা। অভিযুক্ত শিক্ষক রাকিবুল ইসলাম মিল্টন শহরের মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজের সাচিবিকবিদ্যা বিভাগের প্রভাষক।  

জানা গেছে, সম্প্রতি শিক্ষক মিল্টন থাইল্যান্ডে পারিবারিক ভ্রমণে যান। সেখানে একটি সমুদ্র সৈকতে বিদেশি নারীদের আপত্তিকর ভিডিয়ো তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ করতে থাকেন। নারীদের এমন নগ্ন ভিডিয়ো ফেসবুকে প্রচারের পর উপজেলাজুড়ে শুরু হয় ব্যাপক আলোচনা সমালোচনা।

ভিডিয়োতে দেখা যায়, সমুদ্র সৈকতে থাকা বিভিন্ন দেশের নারীরা বিকিনিসহ গোসলের পোশাকে বিশ্রাম নিচ্ছেন, গোসল করছেন। এ সময় শিক্ষক মিল্টন তার মুঠোফোনের ক্যামেরায় গোসল বা বিশ্রামরত নারীদের দিকে ধরে লাইভ করছেন।

শিক্ষকের এমন কাণ্ড জ্ঞানহীন আচরণে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখাতে শুরু করেছেন ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। নাম প্রকাশে অনিচ্ছুক কলেজপড়ুয়া এক ছাত্রীর অভিভাবক জানান, মিল্টন স্যারের এমন ভিডিয়োর কথা শুনে আমি নিজেই অবাক হয়েছি। আমি একজন ছাত্রীর পিতা হিসাবে লজ্জিত, যে আমার মেয়েকে তাদের মতো শিক্ষকের কাছে পড়াতে হয়।

ওই ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি করলে, শিক্ষক রাকিবুল ইসলাম মিল্টন ওই ভিডিয়োটি ফেসবুক প্লাটফর্ম থেকে সরিয়ে ফেলেন। তবে কুরুচিপূর্ণ ওই ভিডিয়োর কিছু অংশ এবং স্ক্রিন শর্ট প্রতিবেদকের হাতে এসেছে।

এ ব্যাপারে শিক্ষক রাকিবুল ইসলাম মিল্টন বলেন, ফাজলামি করেন। ফোন রাখেন।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান বলেন, আমি আসলে ভিডিয়োটি দেখিনি। এমনটা ঠিক না। এটা দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজটির সভাপতি ইসরাত জাহান বলেন, আমি প্রথম শুনলাম আপনার কাছ থেকে। আমি খোঁজ নিয়ে দেখবো।

উল্লেখ্য, শিক্ষক রাকিবুল ইসলাম মিল্টন ২০২২ সালের মে মাসে কলেজটির গোডাউন থেকে কারিগরি শিক্ষা বোর্ডের ৭ বস্তা মূল খাতা ও লুজ শিট চুরির মামলায় মূল অভিযুক্ত ছিলেন। 

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0069849491119385