দুই পদে শিক্ষক নিয়োগ দেবে নামদারপুর ফাযিল (স্নাতক) মাদরাসা - দৈনিকশিক্ষা

দুই পদে শিক্ষক নিয়োগ দেবে নামদারপুর ফাযিল (স্নাতক) মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (সংশোধিত) ও সর্বশেষ পরিমার্জন এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক  নিয়োগ দেওয়া হবে।

যা যা প্রয়োজন:

প্রতিষ্ঠানের নাম: নামদারপুর ফাযিল (স্নাতক) মাদরাসা

পদ বিবরণ:

১। উপাধ্যক্ষ (গ্রেড-৫)

২। ইবতেদায়ি প্রধান (গ্রেড-১১)

চাকরির ধরণ: ফুল টাইম

পদের ধরণ: শূন্য পদ

কর্মস্থল: টাঙ্গাইল

অভিজ্ঞতা: উপাধ্যক্ষ পদের প্রার্থীকে ফাযিল/কামিল মাদরাসার উপাধ্যক্ষ/মুহাদ্দিস/মুফাসসির/ফকিহ/ আদিব/সহকারী অধ্যাপক আরবি পদে ৩ বছরের অভিজ্ঞতা অথবা আলিম মাদরাসার অধ্যক্ষ হিসেবে ৩ বছরের এবং সহকারী অধ্যাপক আরবি/সুপার/ আরবি প্রভাষক পদে ৯ বছরের অভিজ্ঞতা অথবা আলিম মাদরাসার অধ্যক্ষ হিসেবে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমফিল ও পিএইচডি ডিগ্রিধারীদের জন্য যথাক্রমে ২ ও ৪ বছর অভিজ্ঞতা শিথিলযোগ্য। ইবতেদায়ি প্রধান পদের প্রার্থীকে ইবতেদায়ি মৌলভী পদে ৮ বছরের অভিজ্ঞতা: বয়স ৩৫ বছর। সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য। এনটিআরসিএ সনদধারীদের অভিজ্ঞতা প্রয়োজন হবে না। 

আবেদন প্রক্রিয়া : ৫০০ টাকার পোস্টাল অর্ডার ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জেলা প্রশাসকের কার্যালয়, কক্ষ নম্বর-২০৬ বরাবর আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ মার্চ বিকেল ৪টার পর্যন্ত

যোগাযোগ: ডাকঘর: কুতুবপুর, উপজেলা:সখিপুর, জেলা: টাঙ্গাইল

মোবাইল : 01309114642 (অধ্যক্ষ)

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0061931610107422