বিকাশ থেকে গ্রামীণফোনে রিচার্জে লাখপতি হওয়ার সুযোগ - দৈনিকশিক্ষা

বিকাশ থেকে গ্রামীণফোনে রিচার্জে লাখপতি হওয়ার সুযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : মেগা ক্যাশব্যাক ক্যাম্পেইনে সপ্তাহজুড়ে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে (প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো) সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাবেন ১ লাখ টাকা ক্যাশব্যাক। লাখপতি হওয়ার সুযোগ ছাড়াও সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জের ভিত্তিতে প্রতিদিন ৫০০ জন বিকাশ গ্রাহক পাচ্ছেন ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

আগামী ২৭ নভেম্বর পর্যন্ত চলা সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ২৫ হাজার টাকা ক্যাশব্যাক, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ১০ হাজার টাকা, তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ৫ হাজার টাকা, পরবর্তী ১০ জন পাচ্ছেন ৫০০ টাকা এবং বাকি ৪৮৭ জন পাচ্ছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক। 

বুধবার বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। 

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবার সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরো সহজ, স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষণীয় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে নির্ধারিত লিংকে (https://www.bkash.com/campaign/grameenphone-recharge)।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0069408416748047