বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

এবারও বছরের দশম মাসের দশ তারিখে শুরু হচ্ছে দেশীয় ই-কমার্স সাইটগুলোর অনলাইন শপিং উৎসব ‘১০-১০’। এ উৎসবে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ১০শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এই অফার ১০ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত জনপ্রিয় ৩০টি ই-কমার্স প্ল্যাটফর্মে চলবে। গ্রাহক দিনে সর্বোচ্চ ১৫০ টাকা ও ক্যাম্পেইন চলাকালীন ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

গত বৃহস্পতিবার বিকাশের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে ১০-১০ উৎসবের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিকাশ। অনুষ্ঠানে এর চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, ১০-১০ উৎসব এর প্রধান সমন্বয়কারী ফাহিম মাশরুরসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, আজকের ডিল, সেবা এক্সওয়াইজেড, বাটা ই-কম, স্টার টেক, পাঠাও লিমিটেড, সারা লাইফস্টাইল, দর্জিবাড়ি, বাংলা শপার্সসহ ৩০টি অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম থেকে জামাকাপড়, জুতা, ইলেকট্রনিক্স সামগ্রীসহ বিভিন্ন লাইফস্টাইল পণ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্য ও সেবা বিকাশ পেমেন্টে আরো সাশ্রয়ে ঘরে বসেই কিনতে পারবেন গ্রাহকরা।

গ্রাহকরা বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে এবং ইউএসএসডি কোড *২৪৭# ব্যবহার করে পেমেন্টের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন। www.bkash.com/tenten-megaoffer-sep22 লিংকে ভিজিট করে অফারের বিস্তারিত জানা যাবে। এছাড়া https://tenten.com.bd/ওয়েবসাইটে ভিজিট করে কেনাকাটা করা যাবে।

বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, শুরু থেকেই এই উদ্যোগের সাথে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিকাশ সব সময়ই চেষ্টা করে গ্রাহকের লেনদেনে আরো বেশি স্বাধীনতা ও সক্ষমতা এনে দিতে। ডিজিটাল অর্থ যেন গ্রাহকরা ডিজিটাল পদ্ধতিতেই খরচ করে অনায়াসে ও নিরাপদে অনলাইন কেনাকাটা করতে পারেন সেজন্যই এ উদ্যোগ। ১০-১০ ক্যাম্পেইন সফল ও জনপ্রিয় করতে আমাদের সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

আজকের ডিলের সিইও ফাহিম মাশরুর বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দ থেকে প্রতি বছর অক্টোবর মাসে আয়োজন করা হচ্ছে ১০-১০। প্রথম বছর থেকেই বিকাশ এই আয়োজনের অনলাইন পেমেন্ট পার্টনার। শুধু দেশীয় ই-কমার্স কোম্পানিগুলো এই আয়োজনে অংশ নেয়। আমাদের দেশীয় কোম্পানিগুলো যে ভালো সার্ভিস আর সৎভাবে ব্যবসা করে উদীয়মান ইকমার্স ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিচ্ছে, এই আয়োজন সেটা তুলে ধরতেই প্রতি বছর করা হচ্ছে। এইবারই সর্বোচ্চ সংখ্যক দেশীয় প্রতিষ্ঠান মেলায় অংশ নিচ্ছে।

সেবা এক্সওয়াইজেডের চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজিব বলেন, ১০-১০ মেলা ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি উৎসব এ পরিণত হয়েছে। প্রতি বছরই এর কলেবর বড় হচ্ছে। আমি আশা করি এর মাধ্যমে ভোক্তাদের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর উপর আস্থা আরো বৃদ্ধি পাবে। বিকাশকে ধন্যবাদ জানাই প্রতি বছর এ আয়োজনে পার্টনার হিসেবে থাকার জন্য।

নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট please click here to view dainikshiksha website Execution time: 0.0038211345672607