বীরশ্রেষ্ঠ হামিদুরের ভাগ্নেকে মার*ধরের ঘটনায় গ্রেফ*তার তিন - দৈনিকশিক্ষা

বীরশ্রেষ্ঠ হামিদুরের ভাগ্নেকে মার*ধরের ঘটনায় গ্রেফ*তার তিন

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ |

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ: বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের ভাগ্নে ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত টিপু সুলতানকে মারধর করে পা ভেঙে দেয়ায় ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়রসহ ১৪ জনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে সোমবার সন্ধ্যা পর্যন্ত মেয়রের ছোট ভাইসহ তিনজনকে গ্রেফতার করেছে।  টিপু সুলতান বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

গ্রেফতার তিনজন হলেন- পৌর মেয়রের ছোট ভাই সোহান বাবু, শিহাব হোসেন ও কামরান হোসেন।

সোমবার (২৪ মার্চ) দুপুরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের ছোট বোন রিজিয়া বেগম বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। 

মামলার অন্য আসামিরা হলেন- পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল হোসেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ, মেয়রের ভাগ্নে সবুজ হোসেন, ইরফান রাজা রুকু, জাবেদ হোসেন জুয়েল, মুরাদ জোয়ার্দার বাবলু, সুমন হোসেন, সাগর হোসেন, জুয়েল হোসেন, উজ্জল দাস। এছাড়া মামলায় আরো ১০ থেকে ১৫ জনকে  অজ্ঞাত আসামি করা হয়েছে।

এজাহারে জানা যায়, শুক্রবার দুপুরে জুম্মার নামাজ আদায় করে কালীগঞ্জ শহরের চায়না বেডিং অ্যান্ড কটন শপে পাপস কিনতে যান টিপু। সামনে জায়গা না থাকায় রাস্তার এক পাশে মোটরসাইকেল রেখে দোকানে প্রবেশ করেন। এ সময় পৌরসভার মেয়র আশরাফুল আলম ঘটনাস্থলে গিয়ে এই মোটরসাইকেল কার জানতে চান। তখন টিপু দোকান থেকে বেরিয়ে এসে বলেন মোটরসাইকেলটি আমার। 

‘এরপর মেয়র অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। টিপু প্রতিবাদ করলে মেয়র ও তার সঙ্গে থাকা ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুবেল হোসেন তাকে মারধর শুরু করেন। পরে সেখানে মেয়রের ভাই-ভাগ্নেসহ উক্ত আসামিরা উপস্থিত হয়ে পিটিয়ে তার পা ভেঙে দেন।’

পৌর মেয়র আশরাফুল আলমের দাবি, ঘটনার সময় তিনি যানজট নিরসনে রাস্তায় কাজ করছিলেন। রাস্তার ওপর টিপু সুলতানের মোটরসাইকেল রাখা ছিলো। সরাতে বললে তিনিই প্রথমে দুর্ব্যবহার করেন এবং মাথার হেলমেট দিয়ে মারধর করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। পুলিশ পৌর মেয়রের ছোট ভাই সোহান বাবু, শিহাব ও কামরাণ নামে তিনজনকে গ্রেফতার করেছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0035300254821777