ভাঙ্গাড়ির দোকানে পাঠ্যবই বিক্রি, তদন্তের নির্দেশ - দৈনিকশিক্ষা

ভাঙ্গাড়ির দোকানে পাঠ্যবই বিক্রি, তদন্তের নির্দেশ

চট্টগ্রাম প্রতিনিধি |

বিনামূল্যে বিতরণের জন্য সরকারি নতুন পাঠ্যবই চট্টগ্রাম নগরীর ভাঙ্গাড়ির দোকানে বিক্রির ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। গতকাল সোমবার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবদুল মালেক।

তিনি বলেন, কিছুদিন আগে নগরের বহদ্দারহাটে ভাঙারির দোকানে কেজি দরে প্রাথমিকের নতুন বই বিক্রির বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। বিষয়টি জানার পর চাদগাঁও সহকারী কমিশনারকে (ভূমি) তদন্তের নির্দেশনা দেয়া হয়েছে।

চাদগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মাসুদ রানা বলেন, ঘটনার পর চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তদন্তের নির্দেশনা দিয়েছেন। তদন্ত চলছে। এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন জমা দেয়া হবে।

এর আগে গত ২৬ জানুয়ারি নগরের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকার একটি ভাঙারির দোকানে ১২ বস্তা বই জব্দ করে চাদগাঁও থানা পুলিশ। জেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হলেও তিনি বিষয়টি এড়িয়ে যান।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0054869651794434