মকবুল হোসেন কলেজে পিঠা উৎসব - দৈনিকশিক্ষা

মকবুল হোসেন কলেজে পিঠা উৎসব

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আলহাজ্ব মকবুল হোসেন কলেজের ইংরেজি বিভাগে ‘পিঠা উৎসব-২০২৩’ উদযাপন করা হয়েছে। বুধবার এ পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি অধ্যক্ষ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য প্রফেসর আফম রেজাউল হাসান মহোদয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের চেয়ারম্যান আজিজুল ইছলাম, বিভাগীয় প্রধান মুক্তান্নাহার, বিভাগীয় শিক্ষকসহ কলেজের অন্যান্য শিক্ষকরা।

 অধ্যক্ষ মহোদয় বিভাগের এ আয়োজনের জন্য প্রশংসা করেন এবং বিভাগের তথা কলেজের  সার্বিক উন্নয়নকল্পে মূল্যবান বক্তব্য দেন। অধ্যক্ষ মহোদয়ের উপস্থিতিতে শিক্ষার্থীরা অভূতপূর্ব আনন্দ ও সন্তোষ প্রকাশ করে।

এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি - dainik shiksha পঞ্চম গণবিজ্ঞপ্তি : শিক্ষক নিয়োগে আবেদন ২৩ হাজারের বেশি শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক - dainik shiksha শিক্ষার্থী মূল্যায়ন: ৬৫ শতাংশ লিখিত, ৩৫ কার্যক্রমভিত্তিক একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha ইবতেদায়ি মাদরাসার হালনাগাদ তথ্য চেয়েছে অধিদপ্তর ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ থেকে নবম শ্রেণির ষান্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে - dainik shiksha শিক্ষা ক্যাডারের নির্বাচনী হাটে এমপিও শিক্ষকের কপাল ফাটে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036721229553223