মারা গেছেন ত্রাণ নিতে গিয়ে আহত সেই বিপ্লব - দৈনিকশিক্ষা

মারা গেছেন ত্রাণ নিতে গিয়ে আহত সেই বিপ্লব

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জের তাহিরপুরে হেলিকপ্টার থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে আহত বিপ্লব মিয়া (৫০) মারা গেছেন।

বিপ্লব মিয়া উপজেলার উজান তাহিরপুর গ্রামের মৃত আব্দুস সহিদের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টায় তাহিরপুর উপজেলা সদর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে দেওয়া ত্রাণ সামগ্রী নেওয়ার সময় ত্রাণের বস্তা বিপ্লবের পিঠে ও কাঁধে পড়ে আহত হন। আহত অবস্থায় তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল লতিফ তরফদার বলেন, আহত বিপ্লব সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে সকাল ১০ টার দিকে চিকিৎসারত অবস্থায় মারা গেছেন।

তিনি আরও বলেন, 'হেলিকপ্টার থেকে দেওয়া ত্রাণ সামগ্রী সবাই একসঙ্গে ধরতে গেলে ১০-১২ জন আহত হন।'

আহতদের সবাই উপজেলার সদর ইউনিয়ন উজান তাহিরপুর, মধ্য তাহিরপুর এবং ভাটি তাহিরপুর গ্রামের বাসিন্দা।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0071768760681152