যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার জন্য যাওয়া সাতক্ষীরার যুবককে হ*ত্যা - দৈনিকশিক্ষা

যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার জন্য যাওয়া সাতক্ষীরার যুবককে হ*ত্যা

দৈনিকশিক্ষাডটকম ডেস্ক |

দৈনিকশিক্ষাডটকম ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাস শহরে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশের সাতক্ষীরার এক যুবক নিহত হয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে ছিলেন।

কলারোয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, নিহত আবীর হোসেন (৩৮) সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ঝাঁপাঘাট গ্রামের মৃত আব্দুল হাকিমের ছোট ছেলে। 

নিহতের পরিবারের বরাত দিয়ে ইউনিয়ন পরিষদ সদস্য নাছরিন খাতুন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষে আবীর হোসেন ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও আশা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ছিলেন। 

পরে লামার বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করার জন্য তিনি আমেরিকাতে যান। সেখানে তিনি তার স্ত্রী ও দেড় বছরের মেয়েকে নিয়ে বসবাস করতেন। 

তার অপ্রত্যাশিত হত্যাকাণ্ডের খবর শুনে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার ও স্থানীয়রা আবীর হত্যার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের শাস্তির দাবি জানিয়েছে। 

নিহত আবীর হোসেন

ওসি রফিকুল ইসলাম জানান, আবীর হোসেন আমেরিকাতে পড়াশোনার পাশাপাশি একটি আইফোন সেলস সেন্টারে পার্টটাইম চাকরী করতেন। স্থানীয় সময় শুক্রবার রাতে ও বাংলাদেশ সময় শনিবার দুপুরে তার আইফোন সেলস সেন্টারে টাকা ও মালামাল লুট করার উদ্দেশে প্রবেশ করে একদল সন্ত্রাসী। 

সেসময় আবীর সন্ত্রাসীদের লুটে বাধা দিয়ে মালিকের কাছে ফোন করার চেষ্টা করছিলেন। তখন ডাকাতদের একজন তাকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ আবির হোসেন সেখানেই মারা যায়। আবীরের মরদেহ দেশে নিয়ে আসার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0091519355773926