রহমতপুর কলেজিয়েট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

রহমতপুর কলেজিয়েট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

দৈনিক শিক্ষাডটকম, চিতলমারী (বাগেরহাট) |

দৈনিক শিক্ষাডটকম, চিতলমারী (বাগেরহাট) : বাগেরহাটের চিতলমারীর রহমতপুর কলেজিয়েট স্কুলের ৫২তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক সাদা কবুতর উড়িয়ে দু’দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল ও উপজেলা নির্বাহী অফিসার মো. আসমত হোসেন।

এসময় রহমতপুর কলেজিয়েট স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও কলাতলা ইউপি চেয়ারম্যান শেখ বাদশা মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছা. কামরুন নেছা, ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, মাসুদ সর্দার,  কাজী আবু শাহীন, ওলিউজ্জামান জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তায়জুল ইসলাম তারা, যুগ্ম সাধারণ সম্পাদক অবনী মোহন বসু, শামীম আনোয়ার বাবু প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাটির সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম আবদুছ ছালামসহ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ ও কলাতলা ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.002903938293457